Breaking News

নরসিংদীর শিবপুরে স্ত্রীকে জবাই করে হত্যা করে স্বামী







মোঃ সাব্বির হোসেন, নরসিংদীর কন্ঠ।। 
নরসিংদীর শিবপুরে স্ত্রী নাজমা বেগম (২৪) কে জবাই করে হত্যা করে পাষন্ড স্বামী নজরুল ইসলাম। নজরুল ইসলামের গ্রামের বাড়ি কুড়িগ্রাম ও নিহত নাজমা বেগমের গ্রামের বাড়ি রায়পুরা উপজেলায়।
আজ শুক্রবার গভীর রাতের দিকে শিবপুরের কারারচর বেসিক এলাকার আমতলার একটি বাড়াটিয়া বাসায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
পূলিশ জানায়, নাজমা গাজিপুরের টংগী এলাকার একটি গার্মেন্টসে চাকরি করতো। সেখানে জামালপুরের একটি ছেলের সাথে বিয়ে হয় তার। বিয়ের পর তাদের সংসারে একটি সন্তান আসে। এভাবে চলতে থাকে তাদের পারিবারিক জীবন। কয়েক বছর পর পর তাদের ডিভোর্স হয়ে যায়। শেষে কুড়িগ্রামের নজরুল ইসলামের সাথে বিয়ে হয় নাজমার। বিয়ের পর তাদের সংসারেও একটি সন্তান জম্ম নেয়। এদের নিয়ে শিবপুরের আমতলা এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো নজরুল ইসলাম। শুক্রবার গভীর রাতে একটি এন্ড্রয়েড স্মার্ট ফোনকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া হয়।
পরে এমন হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান। তিনি জানান আরো, তদন্তের পর বিস্তারিত ঘটনা জানা যাবে। সকালে খবর পেয়ে নিহত নাজমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনার পর থেকে স্বামী নজরুল ইসলাম পলাতক রয়েছে।

No comments