Breaking News

নরসিংদীতে ছাত্রীর উপর অগ্নিসংযোগে সম্পৃক্তদের বিচার চায় জেলা ছাত্রলীগ

জাহিদ হাসান সরকার, নরসিংদীর কন্ঠ, ১৭ জুন সোমবার ২০১৯ ইং।
নরসিংদীতে কলেজ ছাত্রী ফুলন রানী বর্মণ (২২) এর গায়ে দুর্বৃত্তদের আগুন দেয়ার ঘটনার প্রতিবাদে ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার (১৭ জুন) নরসিংদী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকাবাসীসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থী ও স্বজনরা অংশ নেয়।
পরে উপস্থিত সকলে সন্ত্রাসীদের বিচারের দাবীতে জেলাপ্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে। এসময় উপস্থিত হয় নরসিংদী জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

উপস্থিত সকলের উদ্দেশ্যে নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমন বলেন, আমাদের বোন ফুলন বর্মনকে অগ্নিসংযোগের মাধ্যমে যেভাবে হত্যার চেষ্টা চালানো হয়েছে আমি তার তিব্র নিন্দা জানাই এবং আজ আপনারা এর বিচারের দাবীতে মানববন্ধন করেছেন আমি আপনাদের সাথে আছি। কারন আমি ও একজন ছাত্র।আমরা নরসিংদী জেলা ছাত্রলীগ আপনাদের সাথে আছি। এ সময় তিনি আরো বলেন আমরা আমাদের সকল শাখা ছাত্রলীগকে নিয়ে আপনাদের পাশে থাকেবা যতদিন না আমাদের বোন ফুলন বর্মণের উপর অগ্নি সংযোগের বিচার না হচ্ছে।
এ সময় আরো বক্তব্য রাখেন নরসিংদী জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সম্পাদক শাহজালাল হোসেন শাওন, নরসিংদী সরকারী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।
নিউজ পোষ্ট মো. সাব্বির হোসেন, সময় ২১:৪৫।

No comments