Breaking News

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় পল্লী বিদ্যুতের খুঁটি ভেঙ্গে চুরমার

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় পল্লী বিদ্যুতের খুঁটি ভেঙ্গে চুরমার
মোঃ আরিফ হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জের তুমুলিয়া (কাপাসিয়া) মোড়ে ট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। রোববার ভোর রাতে পাবনা ঈশ্বরদী থেকে মহাসড়ক হয়ে নরসিংদীর পথে এই দুর্ঘটনা ঘটে এবং এতে হতাহতের ঘটনা না ঘটলেও পুকুরে পড়ে যায় ট্রাকটি। বেপরোয়া গতি ও ধারণ ক্ষমতার চাইতে অতিরিক্ত মালামাল বহন করায় এ দুর্ঘটনা ঘটে বলে ধারণা করেন এলাকাবাসী। ট্রাকটিতে আর.আর.পি এগ্রো ফার্মস (রফিক মেডিসিন বাংলাদেশ সহযোগী প্রতিষ্ঠান) এর ব্রয়লার মুরগীর খাদ্য বোঝাই করা ছিল। এ দুর্ঘটনার কারণে তুমুলিয়া হতে কাপাসিয়া হাড়িখোলা পর্যন্ত বড় রকমের যানজট সৃষ্টি হয়েছে, যার ফলে যাত্রীদের ভোগান্তির মুখে পরতে হচ্ছে। ঘটনাস্থলে ট্রাকের ড্রাইভার বা হেল্পার কাউকেই পাওয়া যায়নি।
স্থানাীয় আলাউদ্দিন নামে একব্যক্তি জানান, রোববার ভোর ৩টার সময় সড়কের পাশের পুকুরে ট্রাকটি উল্টে পড়ে যায়। যা অধিক গতিতে চলছিল যার ফলে বিদ্যুতির মজবুত খুঁটিটিও ভেঙ্গে যায় এবং ট্রাকটিতে অনেক মালামাল বোঝাই করা ছিল।
এ ব্যাপারে ট্রাকে বোঝাই করা আর.আর.পি এগ্রো ফার্মসে যোগাযোগ করা হলে তারা জানান, দুর্ঘটনার বিষয়ে কিছুই জানেন না এবং দুর্ঘটনার বিষয়টি জানালেও তা গুরুত্ব দেননি।
দুর্ঘটনাকৃত (ঢাকা-মেট্রো-ট ২০-৫৩১৩) ট্রাকের মালিক পক্ষের লোক জহিরুল ইসলাম ঘটনাস্থলে আসে এবং তার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে কোন প্রকার কথা বলতেই রাজি হননি। ট্রাকের ধাক্কায় পল্লী বিদ্যুতের খুঁটি ভাঙ্গায় অনেক ঝুঁকির সৃষ্টি হয়েছে, যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা।
এ ব্যাপারে কালীগঞ্জ পল্লীবিদ্যুত অফিসের ডিজিএম বলেন, ট্রাকটি প্রায় ৪৩ হাজার ২৬টাকা মূল্যের বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে দিয়ে গেছে। অনেক পর্যন্ত থানায় অভিযোগ করিনি। কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক এবং ইন্সপেক্টর (তদন্ত) কেএম সোহেল রানা জানান, ঘটনাস্থলে রেকার পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে এখনও পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

No comments